,

অসহায়দের শীত নিবারণে কাপড় দিচ্ছে আলেয়া জাহির ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার : তীব্র শীতে আলেয়া জাহির ফাউন্ডেশন শায়েস্তাগঞ্জ পৌরসভায় চার শতাধিক অস্বচ্ছল মানুষকে শীতবস্ত্র উপহার দিয়েছে। গতকাল ফাউন্ডেশন ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া জাহির এ শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ কমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল ও সাবেক মেয়র সালেক মিয়াসহ অন্যান্যরা।
অনুষ্ঠানে আলেয়া জাহির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক উপকারভোগী নারী-পুরুষের হাতে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল তুলে দেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি আবু জাহির এর জন্য দোয়া-আশির্বাদ করার অনুরোধ জানান। এর আগে গত শুক্রবার জেলা সদরে সহশ্রাধিক মানুষের মাঝে আলেয়া জাহির শীতবস্ত্র বিতরণ করেন।
প্রসঙ্গত, সামাজ উন্নয়নে দৃষ্টান্ত স্থাপন করেছে আলেয়া জাহির ফাউন্ডেশন। কাজের মধ্যেÑ অন্তত ২০টি ইউনিয়ন ও পৌরসভায় কয়েক হাজার নারীকে প্রশিণ এবং সেলাই মেশিন দিয়েছেন। করোনায় আলেয়া-জাহির ফাউন্ডেশনের মাধ্যমে বাড়ি বাড়ি অক্সিজেন সিলিন্ডার পাঠানো এবং জেলার সর্ববৃহৎ কোরআন প্রতিযোগিতার আয়োজন সাড়া জাগিয়েছে।


     এই বিভাগের আরো খবর